সেক্সের সময় এই তিন কথা বলুন পার্টনারকে !

মানুষের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় যৌনতা। এ নিয়ে ফ্যান্টাসির শেষ নেই। টেলিভিশন থেকে লাইটপোস্টের বিজ্ঞাপন, সবখানেই সেক্স লাইফ আরও ‘রঙি...

মানুষের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় যৌনতা। এ নিয়ে ফ্যান্টাসির শেষ নেই। টেলিভিশন থেকে লাইটপোস্টের বিজ্ঞাপন, সবখানেই সেক্স লাইফ আরও ‘রঙিন’ করে তোলার হাতছানি। কেউ স্বীকার করুন বা না করুন, সকলেই সুস্থ-স্বাভাবিক যৌন জীবন চান। কিন্তু তা পাবেন কী করে? যৌন বিজ্ঞানীদের মতে, চাবিকাঠি রয়েছে আপনার হাতেই। সেক্সের সময় পার্টানরকে বলুন এ কথাগুলি। তা হলেই সব সমস্যার সমাধান !

১) আমি অনুভব করছি… : খুব ছোট্ট অথচ ভীষণ গুরুত্বপূর্ণ একটি কথা। সেক্সের সময় পার্টনারকে বলুন, তাঁর ছোঁয়া, তাঁর উপস্থিতি আপনার কেমন লাগছে। লজ্জা সরিয়ে ফেলুন। আর হ্যাঁ, পারলে Talk Dirty. যৌন বিজ্ঞানীদের মতে, এটা কাজ করে বেশি।

২) আমি চাই… : কেমন অনভব করছেন সেটা যেমন বলবেন, তেমনই বলছেন আপনি কী চাইছেন। দরকার হলে অতীতের কোনও অভিজ্ঞতা টেনে আনতে পারেন। তবে তা অবশ্যই আপনার পার্টনারকে নিয়ে হতে হবে। না হলে তাল কাটার সমূহ সম্ভাবনা। কী ভাবে সেক্স করতে চান, পার্টনারের কোন জিনিস আপনাকে উত্তেজিত করে, সব বলুন।

৩) চরম মুহূর্ত শেয়ার করুন: পার্টনারকে বলুন, কখন আপনি চরম মুহূর্তে পৌঁছে গিয়েছিলেন। সেক্সোলজিস্টরা জানান, সেক্স আসলে আইসক্রিম খাওয়ার মতো। প্রথম কামড় যতটা ভালো লাগে, শেষ কামড় ততটা নয়। কারণটা একঘেয়েমিও বটে, আবার বৈচিত্যহীনতাও বটে। তাই প্রথম আর শেষ কামড়ের মাঝের যে চরম মুহূর্ত সেটিকে বেছে নিন।

Related

World Girls 4754428688431095741

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item