বিয়ের আগে ‘লিভ ইন’ নয়: দীপিকা

ফিল্মফেয়ারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন ‘বাজিরাও মাস্তানি’ নায়ক রণবীর সিং। পুরস্কার পেয়েই প্রেমিকা দীপিকার মা বাবার পা ছুঁয়ে আশীর্বাদ ন...

ফিল্মফেয়ারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন ‘বাজিরাও মাস্তানি’ নায়ক রণবীর সিং। পুরস্কার পেয়েই প্রেমিকা দীপিকার মা বাবার পা ছুঁয়ে আশীর্বাদ নিতে দেখা গেল তাকে। সেদিনই রণবীরকে সবার সামনে নিজের প্রেমিক দাবি করেছিলেন দীপিকাও। এরপরই বলিউডে গুঞ্জন, তবে কি তারাও লিভ ইন সম্পর্ক গড়তে যাচ্ছেন! সম্প্রতি সেই গুঞ্জন ওড়ালেন খোদ দীপিকা। জানালেন, তিনি কখনও এমন করার কথা ভাবেন না।
দীপিকা বলেন, ‘ব্যাঙ্গালোর থেকে এসেছি আমি। ইন্ডাস্ট্রিতে আসার পর অনেক রকম সম্পর্কের সাক্ষী হয়েছি। কিছু সম্পর্ক আমার নিজেরও ভাল নাও লাগতে পারে। সব ধরণের সম্পর্ক ধীরে ধীরে মেনে নিতে শিখেছি। যারা লিভ ইন করেন তাঁদের সম্পর্কে আমার মন্তব্য করা মানায় না। তবে আমি কোনওদিন এমনটা করব না। আমি যেভাবে বড় হয়েছি তাতে কোনওদিন বিয়ের আগে কোনও ছেলের সঙ্গে থাকার অনুমতি পাব না। আমি একমাত্র বিয়ের পর এমনটা করার কথা ভাবতে পারি। তাই লিভ ইন রিলেশনশিপের কোনও প্রশ্নই ওঠে না।’

Related

Ronobir Sing 2687251481587077633

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item