পুরুষের ৬টি মেয়েলি অভ্যাস, যা ধরিয়ে দিলেই রেগে যায়!

কেউ সহজে স্বীকার করেন না। কিন্তু অধিকাংশ পুরুষেরই এই অভ্যাসগুলো থাকে। অথচ, সেগুলো ধরিয়ে দিতে গেলেই খাপ্পা! কী সেই সব অভ্যাস? ১। মেয়েরা নাকি...

কেউ সহজে স্বীকার করেন না। কিন্তু অধিকাংশ পুরুষেরই এই অভ্যাসগুলো থাকে। অথচ, সেগুলো ধরিয়ে দিতে গেলেই খাপ্পা! কী সেই সব অভ্যাস?
১। মেয়েরা নাকি প্রশংসা শুনলে খুশিতে গদগদ হয়ে যান। কিন্তু পুরুষরা কি প্রশংসা পছন্দ করেন না? অবশ্যই করেন। কিন্তু মুখে স্বীকার করেন না কোনও পুরুষ।
২। নিজেকে ফর্সা দেখানোর জন্য নানা চেষ্টা করাটা নাকি মেয়েলি ব্যাপার। কিন্তু সব পুরুষই কমবেশি নিজেকে ফর্সা বা সুন্দর দেখানোর চেষ্টা করেন।
৩। মেয়েরা নাকি ছিচকাঁদুনে। কিন্তু চোখের জল কমবেশি পুরুষেরাও ফেলেন। তাছাড়া কান্না হল মানুষের একটি স্বাভাবিক আবেগের প্রকাশ।
৪। মহিলারা কেনাকাটায় অনেক বেশি সময় নেন। এটা ঠিক। কিন্তু সব মেয়েই যেমন সেই রকম নন তেমন অনেক পুরুষই নিজের পোশাক কিনতে দীর্ঘ সময় কাটিয়ে দেন। এই দোকান ওই দোকান ঘুরে বেড়ান।
৫। মেয়েরা পরনিন্দা করে। এটা নাকি মেয়েদের একলার। মোটেও নয়, যে কোনও অফিসের ক্যান্টিনে কান পাতলেই বোঝা যাবে পুরুষেরাও পরনিন্দা, পরচর্চায় কত এক্সপার্ট।
৬। টিভি সিরিয়ালের নেশাও নাকি শুধু মেয়েদের। কিন্তু সমীক্ষা বলে পুরুষেরা এক্ষেত্রে সমানে সমানে। হয়তো একই সিরিয়াল নয়, তবে হিন্দি হোক বা বাংলা সবতেই ছেলেরা কম যান না



Related

Lifestyle 4962266335562107618

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item