যে স্বপ্নের কথা প্রকাশ করেছেন সুজানা…

মডেল ও অভিনেত্রী সুজানা জাফর মিডিয়ায় কম কাজ করলেও এখন বেশ নিয়মিত তিনি। মডেলিং, মিউজিক ভিডিও ও টিভি নাটকে অভিনয় করার পাশাপাশি সমাজসেবামূল...

মডেল ও অভিনেত্রী সুজানা জাফর মিডিয়ায় কম কাজ করলেও এখন বেশ নিয়মিত তিনি। মডেলিং, মিউজিক ভিডিও ও টিভি নাটকে অভিনয় করার পাশাপাশি সমাজসেবামূলক অনেক কাজও তিনি করেন। প্রতিবন্ধী ও অনেক এতিম শিশুর সঙ্গে অবসরে তিনি সময় কাটান। সাধ্যমতো তাঁদের সহযোগিতার চেষ্টাও করেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের মনের আরেকটি গোপন স্বপ্নের কথা প্রকাশ করেছেন সুজানা। 

সুজানা বলেন, ‘বৃদ্ধাশ্রম করার পরিকল্পনা করছি। অনেকদিন হলো আমার বাবা মারা গেছেন। বাবার অনেক ইচ্ছা ছিল বৃদ্ধাশ্রম করার। বাবার অপূর্ণ ইচ্ছাটা এখন আমি পূর্ণ করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার পরিকল্পনামতো এগিয়ে যেতে পারি।’
সম্প্রতি সংগীতশিল্পী সালমার গাওয়া একটি গানের মডেল হয়েছেন সুজানা। গানের শিরোনাম ‘তুমি আসবা নাকি’। এতে সুজানার বিপরীতে মডেল হয়েছেন আশফাক রানা। মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন তানিম রহমান অংশু। এ ছাড়া আসছে ঈদ উপলক্ষে বেশ কিছু নাটকে অভিনয় করবেন বলে জানান সুজানা।

Related

Suzana 8242105717623859494

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item