বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন করার পরও মোবাইল ফোনের সিম কাজ না করায় এয়ারটেলের কার্যালয় ঘিরে গ্রাহকদের বিক্ষোভ ।
বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন করার পরও মোবাইল ফোনের সিম কাজ না করায় এয়ারটেলের ধানমণ্ডি কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন কয়েকশ গ্রাহক। ...
গ্রাহকদের অভিযোগ, গতকাল মঙ্গলবার রাত থেকেই তাঁদের সচল সিমগুলো বন্ধ হয়ে যায়। অথচ তাঁরা বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধন করেছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও ক্ষোভ প্রকাশ করেছেন অনেক গ্রাহক।
তবে এয়ারটেল কর্তৃপক্ষ তাদের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্ট এয়ারটেল বাজে জানিয়েছে, যান্ত্রিক গোলযোগের কারণে এ সমস্যা হচ্ছে। এর সঙ্গে বায়োমেট্রিক পদ্ধতির কোনো সম্পর্ক নেই।
গ্রাহকদের বিক্ষোভ সম্পর্কে ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.
নূরে আজম মিয়া এনটিভি অনলাইনকে বলেন, কয়েকশ গ্রাহক এসে এয়ারটেলের ধানমণ্ডি কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন। তাঁরা ভাঙচুর করেছেন বলে প্রচার হলেও আসলে এ রকম কিছু ঘটেনি। পুরো এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত
আছেন।
সার্ভারে সমস্যা হয়েছে।
থ্রিজিগুলো মোটামুটি ঠিক হয়ে গেছে। টুজি ফোনগুলোর সমস্যাও শিগগিরই ঠিক হয়ে যাবে। গ্রাহকদের আমরা এগুলো বুঝিয়ে বলছি। তাঁরা সমস্যাটি বুঝতে পেরে চলে যাচ্ছেন।
এরপর হয়তো আরেক দল আসছে। আমরা তাদেরও বুঝিয়ে বলছি।’ এয়ারটেল কর্তৃপক্ষ জানিয়েছে, ‘যান্ত্রিক গোলযোগের কারণে ধানমণ্ডি, মোহাম্মদপুর, মতিঝিল, পল্টন, নারায়ণগঞ্জ, নরসিংদী, চাঁদপুর, মাদারীপুর ও শরীয়তপুর এলাকায় এয়ারটেল গ্রাহকরা সাময়িক নেটওয়ার্ক সমস্যার সম্মুখীন হতে পারেন। আমরা অত্যন্ত বিনয়ের সঙ্গে জানাচ্ছি, এ সমস্যার সঙ্গে বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশনের কোনো সম্পর্ক নেই। এয়ারটেল টিম দ্রুততা ও একাগ্রতার সঙ্গে এ সমস্যা নিরসনে কাজ করে যাচ্ছে। শিগগিরই এ সমস্যার সমাধান হয়ে যাবে। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।’
মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷