এন্ট্রি লেভেলে চাকরির সুযোগ দিচ্ছে বিবিসি । এবি হেরা মাল্টিমিডিয়া


সামাজিক যোগাযোগমাধ্যম লিংকডইনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি। প্রতিষ্ঠানটিতে ‘অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসিস্ট্যান্ট’ পদে ঢাকায় এই নিয়োগ দেওয়া হবে।




যোগ্যতাঃ

প্রার্থীদের সংশ্লিষ্ট পরিবেশে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। তত্ত্বাবধায়কসহ কাজের চাপের মধ্যেও প্রার্থীদের সুশৃঙ্খলভাবে কাজ করার দক্ষতা থাকতে হবে। নির্দিষ্ট সময়সীমার মধ্যে অর্পিত কাজ সম্পন্ন করার সক্ষমতা থাকতে হবে। প্রার্থীদের যোগাযোগে দক্ষতার পাশাপাশি কর্মপরিকল্পনা ও সাংগঠনিক কাজে পারদর্শী হতে হবে। এ ছাড়া বিবিসির স্বাস্থ্য ও নিরাপত্তা-সম্পর্কিত পদ্ধতি সম্পর্কে অবগত থাকতে হবে প্রার্থীদের।


আবেদন প্রক্রিয়াঃ
আগ্রহী প্রার্থীরা বিবিসির ওয়েবসাইট (http://careerssearch.bbc.co.uk/jobs/job/Administration-Assistant-Dhaka-Bangladesh/21359) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন।


সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Related

Job Circular 6723582086000946380

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item