বাংলাদেশ কোস্টগার্ডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ । এবি হেরা মাল্টিমিডিয়া

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ কোস্টগার্ড। ‘ড্রাইভার’ পদে ১৬ জন বাংলাদেশি স্থায়ী নাগরিককে অস্থায়ীভাবে এই নিয়োগ দেওয়া হবে। নিয়োগের ক্ষেত্রে বিজ্ঞপ্তি অনুযায়ী জেলা কোটা অনুসরণ করা হবে।

যোগ্যতা
অষ্টম শ্রেণি পাসেই পদটিতে আবেদন করতে পারবেন প্রার্থীরা। হালকা ও ভারী যানবাহন চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। এ ছাড়া অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স
গত ১ মে, ২০১৭ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তরা প্রতি মাসে নয় হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা পর্যন্ত বেতন পাবেন।
আবেদন প্রক্রিয়া
সরকার নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরমটি পাওয়া যাবে বাংলাদেশ কোস্টগার্ডের ওয়েবসাইটে (www.coastguard.gov.bd)। আবেদন ফরমটি প্রার্থীর নিজ হাতে পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসারে প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে। 

আবেদন করার ঠিকানা ‘মহাপরিচালক, সদর দপ্তর, বাংলাদেশ কোস্টগার্ড, আগারগাঁও প্রশাসনিক এলাকা, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭’। 
আবেদন করার সুযোগ থাকছে ১২ জুলাই, ২০১৭ পর্যন্ত।

পরবর্তী চাকুরীর বিজ্ঞপ্তি পেতে অবশ্যই লাইক দিন ভর্তি বিজ্ঞপ্তি । চাকুরীর বিজ্ঞপ্তি পেজটিতে।

অথবা জয়েন করুন আমাদের ফেসবুক গ্রুপে গ্রুপ লিংক  ভর্তি বিজ্ঞপ্তি । চাকুরীর বিজ্ঞপ্তি

বিস্তারিত জানতে দৈনিক যুগান্তরে ৩০ মে, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখে নিন

Related

Job Circular 7869513799436042940

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item