আঁখি আলমগীরের গোপন খবর ফাঁস!

গত কয়েক বছর আঁখি আলমগীরকে নিয়ে মিডিয়া পাড়ায় চলছে আলোচনা সমালোচনার ঝড়। সেই ঝড় থামতে না থামতেই আবার নিজের আরেকটি গোপন খবর ফাঁস করলেন সংগীতাঙ্গ...

গত কয়েক বছর আঁখি আলমগীরকে নিয়ে মিডিয়া পাড়ায় চলছে আলোচনা সমালোচনার ঝড়। সেই ঝড় থামতে না থামতেই আবার নিজের আরেকটি গোপন খবর ফাঁস করলেন সংগীতাঙ্গনে খুবই আলোচিত নাম আঁখি আলমগীর।

সম্প্রতি ভক্তদের ভালোবাসায় তিনি এবার গুগল সার্চ জরিপে সেরা দশজনে উঠে আসছেন এই শিল্পী। আর এ খবর নিশ্চিত করেছেন এই তারকা সংগীতশিল্পী নিজেই। গুগল সার্চ জরিপে সেরা দশে থাকায় তিনি সব কৃতিত্বই তার ভক্তদের বলে মনে করেন। সেই সাথে তিনি এমন খুশির খবরের পাশাপাশি তিনি তার ভক্তদের জন্য আরো একটি গোপন খবরও ফাঁস করেছেন।

আঁখি বলেন, ‘একটা গোপন কথা বলে রাখি, আমি নিজেও মাত্র ২ বছর হলো নেট বা ফেসবুকে নিয়মিত হয়েছি’। উল্লেখ্য এই শীত মৌসুমে কন্ঠশিল্পীদের মঞ্চ ব্যস্তাতার তালিকায় আঁখি আলমগীরের ব্যস্ততা বরাবরের মতোই এখন তুঙ্গে। এর মাঝে বছরের শেষ ভাগে গুগল সার্চের এই সাফল্যে শিল্পী ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে বলেন, ’আমার কাছে মনে হয় এটি আমার ভক্তদের থেকে পাওয়া অনন্য স্বীকৃতি’।

তবে শিল্পীর কন্ঠের জন্য নয়, নেট দুনিয়ায় আঁখি আলমগীরের নামে প্রচলিত একটি বিশেষ ভিডিও দেখার জন্যই তার নাম গুগল সার্চে সেরা দশজনে উঠে এসেছে বলে ধারণা অনেকের।

Related

sex 7339306227156986635

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item