মেয়েরা যা ভাবে, তা বলে না!

মনে মনে কিছু ভাবা বা চিন্তা করা প্রত্যেক মানুষেরই স্বভাব। তবে মেয়েরা বোধ হয় একটু বেশিই ভাবে! তার ভাবনার মধ্যে এমন অনেক কথাই আছে, যেগ...

aksorমনে মনে কিছু ভাবা বা চিন্তা করা প্রত্যেক মানুষেরই স্বভাব। তবে মেয়েরা বোধ হয় একটু বেশিই ভাবে! তার ভাবনার মধ্যে এমন অনেক কথাই আছে, যেগুলো নিয়ে প্রচুর মাথা ঘামালেও ঘুণাক্ষরেও প্রকাশ করবে না তারা। কেন এই লুকোচুরি, সে প্রশ্নের উত্তর কেউই জানে না—হয়তো তারাও না।
কোন কথাগুলো মেয়েরা সব সময় ভাবে, কিন্তু বলে না—এর একটি তালিকা প্রকাশ করা হয়েছে আইডিভা ওয়েবসাইটের জীবনধারা বিভাগে।
১. তুমি এত বাজে পোশাক পরো কেন? রং ভালো লাগে না, ফিটিংসটাও বাজে!
২. আমি তোমার মা-বোনের পক্ষে কোনো কথা বলতে চাই না।
৩. তুমি আসলে ততটা হাস্যকর স্বভাবের মানুষ না, যতটা তুমি প্রকাশ করো।
৪. আমার মনে হয়, তোমার একটু বিউটি সেলুনে যাওয়া প্রয়োজন। তোমার পায়ের অবস্থা কী দেখেছ?
৫. মাঝেমধ্যে তুমি খুবই বিরক্তিকর!
৬. আমাকে কিছুক্ষণের জন্য একা থাকতে দাও। এটা আমাদের দুজনেরই জন্য ভালো।
৭. তোমার পছন্দ এত খারাপ কেন? কীসব উপহার দাও আমাকে?
৮. তোমাকে সান্ত্বনা দিতে মাঝেমধ্যে আমাকে অনেক মিথ্যাও বলতে হয়!
৯. তুমি মাঝেমধ্যে আমাকে কীসব নামে ডাকো? খুবই বিরক্তিকর!
১০. তোমার বন্ধুরা আসলেই সুদর্শন!

Related

Lifestyle 4455547189604485832

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item