আনুশকার হাতে চড় খেলেন সালমান

সালমান খান তাঁর আসন্ন ছবি ‘সুলতান’য়ে জুটি বেঁধেছেন আনুশকা শর্মার সঙ্গে। সেই শুটিংয়ের সেটে নাকি সালমানকে চড় মারলেন আনুশকা। আর পরিচালক আলি আব...

সালমান খান তাঁর আসন্ন ছবি ‘সুলতান’য়ে জুটি বেঁধেছেন আনুশকা শর্মার সঙ্গে। সেই শুটিংয়ের সেটে নাকি সালমানকে চড় মারলেন আনুশকা। আর পরিচালক আলি আব্বাস জাফর সেটিতে কোন প্রতিবাদ না করে ঘটনাটি ক্যামেরাবন্দিও করে ফেললেন। প্রিয় পাঠক, আসলে এটি ছবির দৃশ্য। বাস্তবে কোন দ্বন্দ থেকে এমন ঘটনা ঘটেনি।
‘সুলতান’ ছবিতে আনুশকা ও সালমান খান, দুজনেই কুস্তিবিদের ভূমিকায় অভিনয় করছেন। সেখানে মারামারির সিকোয়েন্স শুট করতে গিয়েই নায়িকার হাতে চড় খেতে হল সালমানকে।
ছবিতে নাকি সালমান-আনুশকার মুখোমুখি সংঘাতের একটা দৃশ্য থাকবে। সেটাও কুস্তির রিংয়ের মধ্যে। সেটিরই শুটিং চলছিল। শোনা গেছে, কুস্তিবিদের ভূমিকায় অভিনয় করতে আনুশকাকে বেশ পরিশ্রম করতে হচ্ছে।
এ বছর ঈদে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এবং আলোচিত ছবি ‘সুলতান'। ছবিতে সালমানের কোচের ভূমিকায় দেখা যাবে অভিনেতা রণদীপ হুদাকে।

Related

Sultan Movie 5770505531458239132

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item