মুস্তাফিজের বিশেষ প্রতিভায় মুগ্ধ ওয়ার্নার

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মুস্তাফিজুর রহমানের জাদুকরী বোলিংয়ে মুগ্ধ ডেভিড ওয়ার্নার। বাংলাদেশের ২০ বছর বয়সী বাঁহাতি এই পেস বোলার তার ...

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মুস্তাফিজুর রহমানের জাদুকরী বোলিংয়ে মুগ্ধ ডেভিড ওয়ার্নার। বাংলাদেশের ২০ বছর বয়সী বাঁহাতি এই পেস বোলার তার কাছে এক বিশেষ প্রতিভা।

শনিবারের পাঞ্জাব ম্যাচের বোলিং মুস্তাফিজের সামর্থ্যের আরেকটি প্রমাণ কেবল। তার চার ওভারে নয় রানের বেশি নিতে পারেনি অতিথিরা, সবধানে খেলতে গিয়েও দিতে হয়েছে দুটি উইকেট।

মুস্তাফিজকে পাল্টা আক্রমণ করার চেয়ে তার ধাঁধার জবাব মেলাতেই বেশি ব্যস্ত থাকতে হয় ব্যাটসম্যানদের। এর ধারাবাহিকতা বজায় রয়েছে আইপিএলেও।

পাঞ্জাবের বিপক্ষে সতীর্থদের বোলিংয়ের সঙ্গে মেলানো যাবে না মুস্তাফিজুরের বোলিং। ভুবনেশ্বর কুমার-বারিন্দর স্রান-মোইজেস হেনরিক্সদের বলে ওভার প্রতি আটের বেশি করে রান করে অতিথি দলের ব্যাটসম্যানরা। সেখানে তরুণ মুস্তাফিজের বলে টিকে থাকতেই সংগ্রাম করতে হয়েছে তাদের।

দুই হার দিয়ে টুর্নামেন্ট শুরু করা সানরাইজার্স হায়দরাবাদ টানা তিন জয়ে উড়ছে। মুস্তাফিজ সমৃদ্ধ হায়দরাবাদকে এখন দেখা হচ্ছে ভয়ঙ্কর এক দল হিসেবে। অধিনায়ক ওয়ার্নারের আশা টুর্নামেন্ট জুড়ে এমন দাপটের সঙ্গে খেলে যাবেন মুস্তাফিজ।

“সে সব সময় উন্নতি করছে। টুর্নামেন্ট সবে শুরু, আশা করি সে এই ছন্দ ধরে রাখবে।”

মুস্তাফিজকে বাংলাদেশের ক্রিকেটের এক বড় সম্পদ মনে করেন ওয়ার্নার।

আইপিএলে পাঁচ ম্যাচ খেলে ১৬.৪২ গড়ে ৭ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। ওভার প্রতি রান দেওয়ার ক্ষেত্রে তিনি ভীষণ হিসেবী। এ পর্যন্ত ৫.৭৫ করে রান দিয়েছেন তিনি।

সব মিলিয়ে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা মুস্তাফিজের ইকোনোমি ও গড় ঈর্ষণীয়। ওভার প্রতি ৫.৮৪ করে রান দেওয়া এই তরুণের উইকেট প্রতি খরচ ১৪.৭৯।

পুরো ম্যাচ জুড়ে ধারাভাষ্যকারদের প্রশংসায় ভেসেছেন মুস্তাফিজ। সুনিল গাভাস্কার-রমিজ রাজা বিশেষণ হারিয়ে কেবল বার বার বলেছেন মুস্তাফিজের বোলিং পুরো জাদু! দেশ আর দেশের বাইরে সমানতালে এই জাদু দেখিয়ে চলেছেন মুস্তাফিজ।

Related

Sports World 3977549585506520733

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item