সুন্দরী নারীর সাথে কথা বললেই আই ফোন ফ্রি!

আই ফোন অনেকের কাছেই স্বপ্নের একটি ফোন। আর এই স্বপ্নে ফোনটি যদি আপনাকে ফ্রিতে অফার করে তবে? ভাবছেন ভুল কিছু বলছি? না। একদমই ভুল না। শুধু...

আই ফোন অনেকের কাছেই স্বপ্নের একটি ফোন। আর এই স্বপ্নে ফোনটি যদি আপনাকে ফ্রিতে অফার করে তবে? ভাবছেন ভুল কিছু বলছি? না। একদমই ভুল না। শুধু মাত্র একজন সুন্দরী নারীর সাথে পাঁচ মিনিট দাঁড়িয়ে কথা বললেই আপনি পেয়ে যাবেন আই ফোন সিক্স।
এমনই অফার দেওয়া হচ্ছে দুবাইয়ের এক শপিং মলে। শুধু আই ফোনই নয় সঙ্গে দেওয়া হচ্ছে ১২০০ মিনিট টক টাইম ও ১৪ জিবি ডেটা একেবারে বিনামূল্যে। কিন্তু ওই যে বলে না শর্তাবলী প্রযোজ্য জিনিসটা বড় ঝামেলার।
এখানেও তাই, কথা বললেই আই ফোন ফ্রি ব্যাপরটা অত সহজে মিলবে না। একটা বিশেষ কোম্পানির মোবাইল কেনার পরই কিছু শর্ত পূরণের পর মিলবে এই সুযোগ। তবে ভিড় বেশ হচ্ছে। কথা বলে আই ফোন জেতার সুযোগ কেই বা হাতছাড়া করতে চায়।

Related

I Phone 158350580721828909

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item