ফ্রিল্যান্সিং করুন টেকটিউনসে Content লিখে আর স্যালারি Withdraw করুন Visa কার্ডে

টেকটিউনস বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও এশিয়ার সবচেয়ে বড় বাংলা বিজ্ঞান ও প্রযুক্তির সৌশ্‌ল নেটওয়ার্ক প্ল্যাটফর্ম। সারা বিশ্বের চার কোটিরও বেশি মানুষ টেকটিউনসের সাথে জড়িত।
টেকটিউনস এ কোয়ালিটি কন্টেন্ট তৈরির লক্ষে কিছু সংখ্যক কন্টেন্ট রাইটার নিয়োগ করা হবে। উন্নত কন্টেন্ট তৈরির মাধ্যমে যারা নলেজ শেয়ারিং করে দেশকে প্রযুক্তির  দিক থেকে আরো এগিয়ে নিয়ে যাবার চিন্তা করে এমন কিছু হাই কোয়ালিটি কন্টেন্ট রাইটার নিয়ে একসাথে কাজ করবে টেকটিউনস।
ফ্রিল্যান্সিং করুন টেকটিউনসে Content লিখে আর স্যালারি Withdraw করুন Visa কার্ডে
রিমোট কন্টেন্ট রাইটার হিসেবে আপনিও পারবেন টেকটিউনস এ কাজ করতে। রেগুলার যারা টেকটিউনস এ উন্নত মানের গঠন মূলক টিউন করে থাকেন তারা চাইলে কাজ করতে পারবেন এই বিশাল কমিউনিটির প্রতিনিধি হিসেবে।
আপনাদের সরাসরি টেকটিউনস এর সাথে যুক্ত থেকে কাজ করার সুযোগ তৈরি করে দিতেই টেকটিউনস এই রিমোট কন্টেন্ট রাইটার নিয়োগের উদ্যোগ নিয়েছে। সম্পূর্ণ রিমোটলি অর্থাৎ পৃথিবীর যে কোন জায়গা থেকে নিজস্ব বাসস্থান থেকে রিমোট কন্টেন্ট রাইটার হিসেবে কাজ করতে পারবে।
ফ্রিল্যান্সিং করুন টেকটিউনসে Content লিখে আর স্যালারি Withdraw করুন Visa কার্ডে
আগ্রহীরা আবেদন করতে পারবেন এ লিংক থেকে- আবেদন করুন এখানে
নির্দেশনা অনুযায়ী সঠিক ভাবে আবেদন করতে হবে, অন্যথায় আবেদন গ্রহনযোগ্য হবে না।

Related

Online Earn 2673602465122033025

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item