সেরা পর্ন তারকাদের প্রদান করা হলো পর্নঅস্কার

পর্নজগতেও রয়েছে দক্ষতার স্বীকৃতি। তাদেরকেও সম্মানিত করা হয় নানা ক্যাটাগরিতে। সম্প্রতি পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড প্রদান করা হলো...

পর্নজগতেও রয়েছে দক্ষতার স্বীকৃতি। তাদেরকেও সম্মানিত করা হয় নানা ক্যাটাগরিতে। সম্প্রতি পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড প্রদান করা হলো সেরা পারফর্মারদের। অ্যাডাল্ট ভিডিও নিউজ অ্যাওয়ার্ডের এ অনুষ্ঠান হয়ে গেল গত শনিবার।
নীল জগতের এই বিখ্যাত পুরস্কারটি ১৮টি ক্যাটাগরিতে প্রদান করা হয়। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো সেরা সিনেমা, সেরা পুরুষ ও মহিলা পারফরমার, সেরা পরিচালক, নয়া মুখসহ নানা বিভাগে।
১৯৮৪ সাল থেকে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এভিএন অ্যাওয়ার্ডের আসর বসে। ২০১৫ সালের পর্ন সিনেমায় সেরা পুরস্কারে এগিয়ে রয়েছেন মার্কিন পর্ন তারকারা। একেবারে পিছিয়ে নেই এশিয়ান পর্ন তারকারাও।
উল্লেখ্য ২০১২ সালে সেরা পর্ন অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন সানি লিওন।

Related

Entertainment 3352232553873410564

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক! যদি পোস্টটি পড়ে আপনার ভালো লেগে থাকে, অথবা পোস্টটিতে আপনার সমস্যা থেকে থাকে তবে একটি গঠনমূলক মন্তব্য করার অনুরোধ করছি । কারন আপনার একটি ভালো মন্তব্য লেখককে আরো ভালো পোস্ট লেখার অনুপ্রেরণা যোগাবে। আশাকরি এমন কোন মন্তব্য করবেন না, যা পড়লে লেখকের কাছে খারাপ লাগতে পারে । সাথেই থাকুন ধন্যবাদ....

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

emo-but-icon

পেজে লাইক দিন l

ভিজিট করেছেন

item